WBP GK MOCK TEST IN BENGALI - পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল মক টেস্ট (পর্ব -২)

WBP GK MOCK TEST IN BENGALI - পশ্চিমবঙ্গ পুলিশ কনস্টেবল মক টেস্ট (পর্ব -২)

Wbp gk mock test

প্রিয় চাকরি প্রার্থীরা,

আপনারা যারা West Bengal Police-র চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, আমরা আপনাদের জন্য WBP প্রশ্নপত্র ভিত্তিক WBP 2024 অনলাইন মক টেস্ট প্রস্তুত করেছি।

চাকরির পরীক্ষার প্রস্তুতির জন্য এটি হল সেরা ঠিকানা। আমরা আপনাদের জন্য নিয়ে এসেছি Mock Test For West Bengal Police, যা বিভিন্ন সরকারি চাকরির পরীক্ষার মতো Railway Group D, PSC Clerkship, WBCS, SSC CHSL, SSC CGL, SSC MTS, WBP Abgari Constable, WBP SI, WBP Constable, ICDS Supervisor, RRB NTPC ইত্যাদির প্রস্তুতিতে সহায়ক হবে। এই মক টেস্টে সাধারণ বিজ্ঞান, ভূগোল, রাষ্ট্রবিজ্ঞান, গণিত, ইংরাজি, ইতিহাস, জি.আই, রিসনিং এই সব বিষয়ের প্রশ্ন থাকবে।

আপনারা এই WBP মক টেস্ট টি বিনামূল্যে দিতে পারবেন এবং নিজেকে যাচাই করে নিতে পারবেন। নীচের কমেন্ট বক্সে আপনার স্কোর শেয়ার করুন।

এই WBP constable অনলাইন মক টেস্ট দিয়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। তাই দেরি না করে কুইজ বাটনে ক্লিক করে মক টেস্টটি দিন।


Quiz Application
বিষয়: WBP জিকে
মোট প্রশ্ন: ২০
পূর্ণমান: ২০
সময়: 30 সেকেন্ড/প্রশ্ন

Time's Up
score:

Quiz Result

Total Questions:

Attempt:

Correct:

Wrong:

Percentage:

Tag:wbp gk,wbp gk class,gk,wbp gk 2024,wbcs gk,wb gk,alamin sir gk,gk class,food si gk,alamin sir gk class,wbpsc gk 2024,wb slst gk,psc clerkship gk,kolkata police gk,wbp gk 2023,gk 2024,clerkship gk 2024,ssc gd gk,ssc mts gk bengali,kp main gk,gk express alamin sir,wbp gk express,ssc gd gk bangla,gk express 2024,wbp kp gk,wbp gk question,wbp gk mock test,wbp gk alamin sir,gk express by alamin sir,kp gk,wbp best gk book,kp gk 2024
Next Post Previous Post